আবার বৃষ্টি এলো সিনেমায় অভিনয় করছেন রাজশাহীর সকাল

বাংলার কথা ডেস্ক ০

ছোটবেলা থেকেই নাচ ও অভিনয়ের বিশেষ ঝোক তার । স্কুল জীবনেই মঞ্চ অভিনয়ের মধ্যে দিয়েই অভিনয়ের হাতেখড়ি তার। সকাল অভিনীত প্রথম সিনেমা বিশ্বকবি রবিন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস অবলম্বনে ডায়েল রহমান পরিচালিত সিনেমা ‘হৈমন্তি’ এখন বাংলাদেশে মুক্তির অপেক্ষায়। সিনেমাটিতে তাকে দেখা যাবে নায়ক চরিত্রে। ‘হৈমন্তি’ সিনেমায় সকালের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মা’ নাটকের ঝিলিক (তিথি বসু )।
হৈমন্তির সুটিং শেষ হবার পর আবার তিনি ব্যাস্ত হয়ে পড়েছেন তার দ্বিতীয় বাংলাদেশী চলচিত্র ‘আবার বৃষ্টি এলো’ নামের একটি ভৌতিক সিনেমাতে। সিনেমাটিতে সকালের বিপরীতে অভিনয় করছেন ঝিলিক। সিনেমাটির কিছু অংশের সুটিং হয়েছে রাজশাহীতেও। সিনেমাটি পরিচালনা করছেন সত্যরঞ্জন রোমান্স।
সকাল রাজশাহীর ছেলে। সে রাজশাহী মহানগরীর বিনোদপুর বাজারের মিজানের মোড় এলাকার ওমর ফারুকের ছেলে। তারা বাবা একজন ব্যবসায়ী। সকাল বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। সকাল বলেন, রাজশাহীর ছেলে হয়ে বাংলাদেশ মিডিয়া জগতে রাজশাহীকে তুলে ধারতে চান তিনি।

 

 

 

তিনি সিনেমা ছাড়াও অভিনয় করছেন দুইটি মেগা টিভি সিরিয়ালে। এর একটি সিরাজউদ্দৌল্লা এবং পুলিশ স্টোরি। এছাড়াও তিরি কাজ করেছেন একটি টিভি বিজ্ঞাপনের জন্য। তিনি যেনো সফলভাবে কাজ করে মানুষের মন জয় করতে পারেনে এজন্য  দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

বাংলার কথা/হৃদয়/আগস্ট ১১, ২০১৭

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: