আজ- রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp


নাটোর প্রতিনিধি o
আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের দুই সদস্যকে ৫টি চোরাই মোটর সাইকেল সহ সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করেছে নাটোর জেলা পুলিশ। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসবিফ্রিংয়ে এই তথ্য জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সহ পুলিশ কর্মকর্তারা।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত এক মাসে নাটোর শহরের বিভিন্ন স্থান থেকে প্রায় সাতটি মোটর সাইকেল চুরি হয়। একটি আন্তঃজেলা চোর চক্র অভিনব পদ্বতিতে বাইক নিয়ে পালিয়ে যেত। পরপর কয়েকটি অভিযোগের প্রেক্ষিতে পুলিশের একটি চৌকষ টিম গঠন করে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে চুরির স্থান থেকে ভিডিও ফুটেজ দেখে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা ও সিরাজগঞ্জ এলাকায় অভিযান চালানো হয়। পরে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ থানা এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে রাখা ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। এই চোর চক্রের মাধ্যমে সারাদেশের মোটর সাইকেল চোরচক্রটি আইনের আইতায় আসবে বলে জানান তিনি।
গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জের কামারখন্দ গ্রামের হাচেন আলীর ছেলে রাজু শেখ ও গোটিয়ার গ্রামের আলম হোসেনের ছেলে সুমন। গ্রেপ্তারকৃত সুমনের বিরুদ্ধে বগুড়া ও টাঙ্গাইলে আরো চারটি মোটর সাইকেল চুরির মামলা রয়েছে।
বাংলার কথা/নাজমুল হাসান/ সেপ্টেম্বর ২৪, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn