আজ- রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টে রাজশাহীর কিশোর একাডেমির শিরোপা জয় 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp

বাগমারা (রাজশাহী) প্রতিবেদক o

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়ে গেলে আন্ত:জেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

 

শনিবার (৩০ জানুয়ারি) বিকেল ৩ টায় নরদাশ ফুটবল একাডেমির আয়োজনে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে বাগমারা ফুটবল দল বনাম রাজশাহী কিশোর ফুটবল একাডেমি। রাজশাহী কিশোর একাডেমি ১-০ গোলের ব্যবধানে বাগমারা ফুটবল দলকে পরাজিত করে তৃতীয় বারের মতো আন্ত:জেলা ফুটবল টুর্নামেন্টের শিরোপা জয় করে।

 

প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলাটি উদ্বোধন করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি।

 

এ সময় প্রধান অতিথি এমপি এনামুল হক বলেন, দেশে চলমান মহামারী করোনা ভাইরাসের কারণে থেমে গেছে প্রায় সকল কার্যক্রম। বন্ধ রয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ জনসমাগম ঘটে এমন সবকিছু। বাড়িতে বসে থেকে অলস হয়ে গেছে সবার মস্তিষ্ক। সেই সাথে নানান অপকর্মে জড়িয়ে পড়ছে কিছু লোকজন। খেলাধুলার মাধ্যমে সামান্য হলেও সেই অবস্থা থেকে উত্তরণ সম্ভব। খেলা ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। খেলাধুলা শুধু উপভোগের বিষয় নয় এর মাধ্যমে শরীরের বিভিন্ন সমস্যা দূর করা করা যায়। করোনার মধ্যে নরদাশ ফুটবল একাডেমি যে উদ্যোগ নিয়ে আন্ত:জেলা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে তার সত্যিই প্রশংসার দাবিদার। প্রতিটি মানুষের মানষিক প্রশান্তি প্রয়োজন। এরকম খেলার আয়োজন প্রতি বছর হোক এই কামনায় করছি।

 

নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আর.কে মোসলেম উদ্দীনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য মাহমুদুর রহমান রেজা, চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, আব্দুল হাকিম প্রামানিক, আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মতিউর রহমান মতিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ রানা কামাল, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এস.এম. এনামুল হক, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহরিয়া আলী, সাধারণ সম্পাদক আজাহার আলী, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক কছিমুদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, নরদাশ ফুটবল টুর্ণামেন্টের আহাবায়ক ইউনিয়ন আওয়ামী লীগে সহ-সভাপতি আব্দুল মান্নান মুক্তা, সাধারণ সম্পাদক গোলাম মুস্তাফিজুর রহমান মকুল, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী বকুল, শাখাওয়াত হোসেন, জাহিদুল ইসলাম প্রমূখ।

 

প্রধান রেফারী হিসেবে ফাইনাল খেলাটি পরিচালনা করেন আলী আকবর, সহকারি রেফারী ছিলেন রহিদুল ইসলাম এবং আব্দুল খালেক। ধারাভাষ্যে ছিলেন আব্দুস সালাম এবং শাহরিয়ার হোসেন তন্ময়।

 

বাংলার কথা/শামীম রেজা/জানুয়ারি ৩০, ২০২১

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn