বৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

আজ মাহিয়া মাহির জন্মদিন পেল রাজনৈতিক পদ

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
অক্টোবর ২৭, ২০২২ ২:৫১ অপরাহ্ণ

নিউজ ডেস্ক :
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ (২৭ অক্টোবর)। প্রতি বছরই জন্মদিনে নানান উপহার পেয়ে থাকেন এই নায়িকা। তবে এবার ব্যতিক্রমী এক উপহার পেলেন তিনি। দেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন ‘পোড়ামন’ তারকা।

এবারের জন্মদিনের আগ মুহূর্তে (২৬ অক্টোবর রাতে) মাহি নিজেই ফেসবুকে খবরটি জানান। একসঙ্গে দুটি জায়গায় ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন এই নায়িকা। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডের সেই দুটি পাতাই মূলত ফেসবুকে প্রকাশ করেন তিনি।

যার একটিতে লেখা, ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য দায়িত্ব পেয়েছেন নায়িকা। অন্যটিতে আছে, সংগঠনটির রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তিনি। পোস্টের ক্যাপশনে মাহি লেখেন ‘আলহামদুলিল্লাহ’। সঙ্গে জুড়ে দেন পদ দুটির কথা।

মাহির স্বামী রাকিব সরকারও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গাজীপুরের ছেলে রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। স্বামীর মতো এবার মাহিও যোগ দিলেন সংগঠনটির সঙ্গে। এদিকে জন্মদিন উপলক্ষে স্বামী রাকিব সরকার মাহির জন্য জমকালো বার্থডে পার্টির আয়োজন করেন। বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন নায়িকা স্ত্রীকে। বঙ্গবন্ধুর মুখচ্ছবির ভাস্কর্য আর তার গড়া দলের পদ দুই মিলিয়ে মাহির এবারের জন্মদিনটা অন্যরকমই হয়ে উঠল।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে মাহিয়া মাহির জন্ম। তার আসল নাম শারমিন আক্তার নিপা। তবে বিয়ের পর স্বামীর নাম থেকে সরকার পদবি নিয়ে তিনি এখন মাহিয়া মাহি সরকার। সবশেষ গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’।

সর্বশেষ - প্রচ্ছদ