আজ- মঙ্গলবার, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে রজব, ১৪৪২ হিজরি
বাংলার কথা
Header Banner

আগামী দিনের আ’লীগ হবে তারুণ্য নির্ভর শক্তিশালী : এমপি ডা.মনসুর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
দুর্গাপুর প্রতিনিধি o
রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেছেন, আগামী দিনের আওয়ামী লীগ হবে তারুণ্য নির্ভর শক্তিশালী আওয়ামী লীগ। সৎ, শিক্ষিত ও তরুন নেতৃত্বের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে। আর প্রবীন নেতাদের উপদেষ্টা হিসেবে রাখা হবে। প্রতিটি কমিটি পূর্ণাঙ্গ করে নেতাকর্মীদের পদ দিয়ে মূল্যায়ন করা হবে। নেতাকর্মীদের আর পদহীন থাকতে হবেনা। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে দুর্গাপুর উপজেলা সদরে নিজস্ব কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন তিনি।
আওয়ামী লীগ নেতা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লার  সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ বাচ্চু, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বাকীউল আলম লিটন, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ মৃধা, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শমসের আলী, ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম।
পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেনের সসঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক শিমুল আহাম্মেদ সহ উপজেলা, পৌরসভা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
বাংলার কথা/ মো.হো.শি/সেপ্টেম্বর ১৯, ২০২০

এই রকম আরও খবর

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn