শুক্রবার , ৩০ ডিসেম্বর ২০২২ | ২০শে মাঘ, ১৪২৯
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খুলনা বিভাগ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম বিভাগ
  6. জাতীয়
  7. ঢাকা বিভাগ
  8. প্রচ্ছদ
  9. ফিচার
  10. বরিশাল বিভাগ
  11. বিনোদন
  12. মতামত
  13. ময়মনসিংহ বিভাগ
  14. রংপুর বিভাগ
  15. রাজনীতি

আইডিইবির নির্বাচনে হামিদ-শামসুর প্যানেলের নিরঙ্কুশ জয়

প্রতিবেদক
BanglarKotha-বাংলারকথা
ডিসেম্বর ৩০, ২০২২ ২:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে এ কে এম এ হামিদ-মো. শামসুর রহমান প্যানেলের সভাপতি পদে এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক পদে মো. শামসুর রহমান নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার সারা দেশব্যাপি ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)’র এই নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মুরাদ রেজা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।
সহসভাপতি পদে নির্বাচিতরা হলেন মো. ফজলুর রহমান খান, একেএম আব্দুল মোতালেব, একেএম আমিনুল ইসলাম, অজয় কুমার সরকার, মো. আবুল হোসেন, মো. মিজানুর রহমান, মো. কবির উদ্দিন (রাজশাহী অঞ্চল), মো. মাহবুবার রহমান, মোখলেছুর রহমান ও মো. নজরুল ইসলাম।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিতরা হলেন মো. আব্দুল কুদ্দুস ও মো. সিরাজুল ইসলাম। অর্থ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুন্তাসীর হাফিজ, সহসাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও মীনা পারভীন, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, সহজনসংযোগ ও প্রচার সম্পাদক জিএম আকতার হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান নয়ন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মো. ইদরীস আলী, সহশিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিক আহমেদ।
বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মোবারক হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আবুল কালাম, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ রফিকুল ইসলাম তাপস, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. মশিউর রহমান, দপ্তর সম্পাদক মো. শাহজাহান কবির, সহদপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান, মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক নিগার বানু, লাইব্রেরী সম্পাদক অ. ম. সাইফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক মো. আতিয়ার রহমান, চাকুরী আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ দস্তগীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম গোলাম মোহাম্মদ ও ছাত্র বিষয়ক সম্পাদক মো. রাসেল মিজি।
নির্বাচনে এ কে এম এ হামিদ-মো. শামসুর রহমান প্যানেল ও বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মল্লিক-খন্দকার মাঈনুর রহমান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন।

সর্বশেষ - প্রচ্ছদ