অসহায় ও দুঃস্থদের চারঘাট পৌরসভার নগদ অর্থ ও চাল বিতরণ


মোঃ মোজাম্মলে হক, চারঘাট (রাজশাহী) ০
টানা লকডাউনে অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে রাজশাহীর চারঘাটের হাজার হাজার মানুষ। এই অসহায় ও দুঃস্থ গরীব মানুষের চাল ও টাকা দিয়ে সহযোগিতা করেছে চারঘাট পৌরসভা।

সোমবার (৪ মে) চারঘাট পৌরসভার জিআর প্রকল্পের বরাদ্দকৃত ১০৪ জন অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষের প্রত্যেককে নগদ ৫০০ টাকা এবং অপর ৫০০ পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল ও সবজি বিতরণ করেন পৌরসভার মেয়র জাকিরুল ইসলাম বিকুল।

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে মেয়রের মাধ্যমে এই ত্রাণ পেয়ে খুশি অসহায় ও দরিদ্র পরিবারের লোকজন।

মেয়র জাকিরুল ইসলাম বিকুল বলেন, ওয়ার্ডভিত্তিক জনসংখ্যা বিবেচনায় পুরুষ ও মহিলা কমিশনারদের সহযোগিতায় দুঃস্থ ও অসহায় মানুষের তালিকা তৈরি করে প্রত্যেকটি পরিবারকে এই চাল পৌঁছে দেয়ার জন্য ওয়ার্ড কমিশনারদের নির্দেশ দিয়েছেন তিনি। পর্যায়ক্রমে তিনি পৌরসভার প্রত্যেকটি অসহায় ও দরিদ্র পরিবারদের মুখে খাবার তুলে দিতে সব ধরনের চেষ্টা অব্যাহত রাখবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন পৌর সচিব রবিউল হক, প্রকৌশলী রেজাউল হক, ৫ নং ওয়ার্ড কমিশনার আজমল হোসেন মতি, ৪ নং ওয়ার্ড কমিশনার মোজাফফর হোসেন ও ১ নং ওয়ার্ড কমিশনার সাজ্জাদ হোসেন।

বাংলার কথা/মে ০৫, ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email