‘অবতার’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছে রাবি শিক্ষার্থী মিরু

রাবি প্রতিনিধি ০
মার্সেল ‘হা-শো’র চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু। কমেডি নিয়ে থাকতে ভালোবাসেন, তবে অভিনয়টা তার স্বপ্নের জায়গা।‘অবতার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আরাধ্য স্বপ্নটা পূরণ হতে চলেছে তার। সব কিছু ঠিক থাকলে আগামী নভেম্বর থেকে শুটিং শুরু হতে যাওয়া সিনেমাটিতে দেখা যাবে মিরুকে। এমনটাই জানিয়েছেন সিনেমাটির পরিচালক মাহমুদ হাসান শিকদার।
তিনি জানান, সিনেমাটি নেশা, শিশু খাদ্যে ভেজাল, নারী নির্যাতনের ওপর ভিত্তি করে সিনেমার গল্পটি সাজানো হয়েছে। সমাজ ব্যবস্থার অবক্ষয়ের মাঝে একটি পরিবারের সংগ্রামের কাহিনী তুলে ধরা হচ্ছে। দর্শকদের মৌলিক গল্পের একটি ভালো সিনেমা উপহার দিতে পারবেন বলে তিনি আশাবাদী।
মিরুর চরিত্রটির ব্যাপারে মাহামুদ হাসান শিকদার বলেন, সিনেমাটিতে কয়েকটি এন্টারটেইনারের চরিত্র থাকছে। এর একটি চরিত্রে অভিনয় করবেন মিরু। বাংলাদেশের সিনেমায় এন্টারটেইনারদের এখন অভাব যাচ্ছে। তরুণদের এখানে আসা প্রয়োজন। হা-শোতে আমি মিরুকে দেখেছি। সে যথেষ্ট সম্ভাবনাময়। আশা করি চরিত্রটি সে ভালোভাবেই করবে।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যকলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মিরু বলেন, আমি কমেডি করতে ভালোবাসি। তবে অভিনয়টা সবসময়ই ভালো লাগে। আমাকে বড় পর্দায় অভিনয় করার সুযোগ দিচ্ছেন মাহামুদ ভাই। সুযোগটা পেয়ে খুবই উচ্ছ¡সিত। এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। আমি আশাবাদী, দর্শককে ভালো কাজ উপহার দিতে পারবো।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সিনেমাটির কাহিনী, সংলাপও লিখেছেন মাহামুদ হাসান শিকদার। প্রযোজনা করছে সাগা এন্টারটেইনমেন্ট। এর মধ্যেই সিনেমাটির একটি গানের দৃশ্যায়ণ হয়েছে। মূল শ্যুটিং শুরু হবে আগামী নভেম্বরে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মাহিয়া মাহি। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন রিয়াজ, মিশা সওদাগর, কাজী হায়াৎ, নবাগত জে এস রুশো প্রমূখ।
বাংলার কথা/আলী ইউনুস/মে ৩১, ২০১৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
%d bloggers like this: